জীবন মোহনায়
- মহঃ সানারুল মোমিন - নাই ২৭-০৪-২০২৪

জীবন মোহনায়
মহঃ সানারুল মোমিন

মোর জীবন মোহনায়।
রৌদ্র বৃষ্টির শীতল ছায়ায়।
অজানা,অচেনা সুরে কারা গান গায়?
স্বপ্ন মাখা লুকোচুরি,
শ্বেত মেঘেরা সারি সারি।
সাঁতার কাটে উজ্জ্বল স্বপ্নের জ্যোৎস্নায়।

মোর জীবন মোহনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।